বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩৮
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ফরহাদ মজহারের অপহরণ মামলা ডিবিতে হস্তান্তর

Published : 2017-07-05 15:27:00

অনলাইন প্রতিবেদক : কবি, প্রাবন্ধিক ও কলামিষ্ট ফরহাদ মজহারকে অপহরণের অভিযোগে দায়ের করা মামলার তদন্ত করবে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। বুধবার (৫ জুলাই) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়ার আদেশে মামলাটি আদাবর থানা থেকে ডিবির কাছে হস্তান্তর করা হবে।

এবিষয়ে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার বলেন, ফরহাদ মজহারকে অপহরণের অভিযোগে হওয়া মামলাটি ডিবির কাছে হস্তান্তরের জন্য গতকাল মঙ্গলবার ডিএমপির কমিশনার মহোদয় আদেশ দিয়েছেন। মামলাটি ডিবির কাছে হস্তান্তরের জন্য তদন্ত কর্মকর্তাকে বলা হয়েছে।

সোমবার (০৩ জুলাই) সকালে নিখোঁজের পর মঙ্গলবার (৪ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে যশোরের নোয়াপাড়া এলাকায় হানিফ পরিবহনের একটি বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাকে ঢাকায় আনা হয়।

এরপর দুপুর পৌনে ৩টার দিতে তাঁকে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে হাজির করে আদাবর থানা পুলিশ। সেখানে তিনি ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় ঢাকার মহানগর হাকিম আহসান হাবিবের আদালতে ঘটনার বিবরণ দিয়ে জবানবন্দি দেন। একইসঙ্গে আদালতে নিজ জিম্মায় যাওয়ার জন্য আবেদন করেন ফরহাদ মজহার। এই আবেদনের পরিপ্রেক্ষিতে ফরহাদ মজহারকে নিজ জিম্মায় যাওয়ার জন্য অনুমতি দেন আদালত। পরে শারীরিক অসুস্থতার কারণে গতকাল সন্ধ্যায় তাঁকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়।