বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ১১:৫৬

'জগ্গা জাসুস' ছবির চরিত্র নিয়ে মুখ খুললেন রণবীর [ভিডিও]

Published : 2017-07-05 12:52:00, Updated : 2017-07-05 13:00:31
'জগ্গা জসুস' ছবির ট্রেইলার মুক্তির পর থেকেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অনুরাগ বসু পরিচালিত এই ছবিতে রনবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফকে একেবাকে নতুন ভাবে দেখেছেন দর্শকরা। তবে ছবিটিতে রনবীরের চরিত্রটা ঠিক কেমন? কোনো টিনএজারের? নাকি অন্য কিছু? সে বিষয়ে এই প্রথম মুখ খুললেন বলিউডের এই সুপারস্টার।

সম্প্রতি 'হিন্দুস্তান টাইমস' এর এক সাক্ষাতকারে রণবীর বলেছেন, "ছবিতে ইন্টারভ্যালের পরে আমি কথা বলব। সে কারণেই গানের মাধ্যমে কমিউনিকেট করার চেষ্টা করেছি।" ব্যক্তিগত সম্পর্কে ছিন্ন করার পর এটাই রনবীর এবং ক্যাটরিনার প্রথম ছবি। সূত্রের খবর অনুযায়ী, দুই তারকাই চরম পেশাদারিত্বের সঙ্গে কাজ করেছেন।

'জগ্গা জসুস' ছবির ট্রেইলার উদ্বোধনীর সময় রনবীর জানান, বক্স অফিসে সাফল্য আসবে কিনা তার জানা নেই। তবে 'জগ্গা জসুস' একটা ভাল ছবি, এ বিষয়ে তিনি নিশ্চিত। এখানে কথা বলতে গিয়ে তোতলামিটাই তাঁর ইউএসপি। ক্যাটের কথায়, "ছবি নির্মাণের পুরো পদ্ধতিটা আমরা সবাই খুব উপভোগ করেছি। প্রতি দিন সেটে একসঙ্গে হলে আমরা সকলেই এটা জানতাম, আজ আবার নতুন কিছু করব।" তাদের সেই ভাল লাগাটা দর্শকরাও উপভোগ করতে পারবেন বলে আশা করছেন ছবির কলাকুশলীরা। আগামী ১৪ জুলাই ছবিটি মুক্তি পাবে।