মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৫২

স্বামীর বিরুদ্ধে মামলা করলেন মানদানা

Published : 2017-07-04 15:20:00

অনলাইন ডেস্ক : ভারতীয় টেলিভিশন শো 'বিগবস' তারকা এবং বলিউড অভিনেত্রী মানদানা কারিমি তার স্বামী গৌরব গুপ্তার বিরুদ্ধে পারিবারিক নির্যাতনের অভিযোগ এনে মামলা করেছেন। কয়েকটি সিনেমায় কাজ করার পর খুশিমনেই নিজের বাগদান এবং বিয়ের খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান মানদানা। বিয়ের পাঁচ মাসের মাথায় তাদের সংসারে ভাঙ্গন দেখা দিয়েছে।
 
ইরানি মডেল থেকে বলিউড অভিনেত্রীতে রূপান্তরিত মানদানা শুধু তার স্বামীর বিরুদ্ধেই মামলা করেননি। তার শাশুড়ির বিরুদ্ধে হয়রানির অভিযোগ করেছেন। মামলার পাশাপাশি তার মাসিক খরচের জন্য ১০ লাখ রূপি এবং ক্যারিয়ার নষ্ট করার জন্য ২ কোটি রূপি ক্ষতিপূরণ দাবি করেছেন।  

লিখিত অভিযোগে মানদানা বলেছেন, স্বামী গৌরব গুপ্তার পরিবার তাকে অভিনয় ছাড়ার জন্য চাপ প্রয়োগ করেছে। এছাড়া স্বামী গুপ্তা তাকে ধর্মান্তরিত হবার জন্যও চাপ দিতেন। এরপরও সংসার টেকানোর জন্য মানদানা স্বামীর ঘরে ফিরে যান। কিন্তু তাকে গুপ্তা পরিবার আর তাকে গ্রহণ করেনি। বর্তমানে আদালতে তার মামলা লড়ছেন ব্যক্তিগত আইনজীবী মাধুকর দালভি। উল্লেখ্য, চলতি বছরের ২৫ জানুয়ারি মানদানা কারিমি এবং গৌরব গুপ্তা গাঁটছাড়া বাধেন। সূত্র: বলিউড হাঙ্গামা