মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫১

ইমার্জিং কাপে বাংলাদেশ দল ঘোষণা

Published : 2017-03-21 10:57:00
ইমার্জিং টিম এশিয়া কাপ শুরু হচ্ছে আগামী ২৭ মার্চ। প্রথম ইমার্জিং টিম এশিয়া কাপ জেতার জন্য চেষ্টা করছে বাংলাদেশ।ইতোমধ্যে বাংলাদেশ দল ঘােষণা করা হয়েছে। মুমিনুল হককে অধিনায়ক ও নাসির হোসেনকে সহ-অধিনায়ক করে ১৫ সদস্যের পূর্ণাঙ্গ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।   জাতীয় দলের হয়ে খেলা মোহাম্মদ মিঠুন ও আবুল হাসান রাজু খেলতে জায়গা পেয়েছেন। এই কাপে অংশগ্রহণ করছে ৮টি দল। কক্সবাজারে হংকংয়ের মুখোমুখি হবে বাংলাদেশ।

গ্রুপ পর্বের প্রতিটি ম্যাচ শুরু হবে সকাল নয়টায়। আর ফাইনাল ম্যাচটি হবে দুপুর দুইটায়, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এশিয়ার চারটি টেস্ট খেলুড়ে দলের সঙ্গে খেলবে আরও চারটি দল। আফগানিস্তান, হংকং, নেপাল ও মালয়েশিয়া। শুরুতে সংযুক্ত আরব আমিরাতের এ টুর্নামেন্টে খেলার কথা থাকলেও ব্যস্ত সূচির কারণে নাম প্রত্যাহার করে তারা।

১৫ সদস্যের বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসেন (সহ-অধিনায়ক), মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলি চৌধুরি, মেহেদি হাসান মিরাজ, সাইফউদ্দিন, আবুল হাসান রাজু, আবু হায়দার রনি, আজমির আহমেদ, রাহাতুল ফেরদৌস জাভেদ, আফিফ হোসেন ধ্রুব, সালমান হোসেন, নাসুম আহমেদ।