বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৬
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

মালয়েশিয়ার ৫১৫ বাংলাদেশি আটক

Published : 2017-07-02 10:00:00, Updated : 2017-07-02 10:21:27

অনলাইন ডেস্ক : মালয়েশিয়ার ইমিগ্রেশন পুলিশ ৫১৫ বাংলাদেশিকে আটক করেছে। ৬ মাসেও বিনামূল্যে বৈধতার সুযোগ ই-কার্ড গ্রহণ না করায় কারণে তাদের আটক করা হয়। রোববার (০২ জুলাই) দেশটির গণমাধ্যম দ্য স্টারের অনলাইন সংস্করণ এ কথা জানানো হয়।

খবরে বলা হয় মালয়েশিয়ায় সাঁড়াশি অভিযানের সময় ৩ শিশু ও ১০১ নারীসহ মোট ১ হাজার ৩৫ জন বিদেশি নাগরিক আটক করা হয়েছে।

৩০ জুন বৈধ হওয়ার জন্য ইনফোর্সমেন্ট কার্ড বা ইকার্ড প্রকল্পের মেয়াদ শেষ হবার পর ঐ দিন মধ্যরাত থেকে অভিযান শুরু করে দেশটির ইমিগ্রেশন পুলিশ। আটককৃতদের মধ্যে বাংলাদেশের ৫১৫, ইন্দোনেশিয়ার ১৩৫, মিয়ানমারের ১০২, ফিলিপাইনের ৫০ ও ভিয়েতনামের ২ জন নাগরিক রয়েছেন।