শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭, 11:34
লক্ষ্মীপুরে সন্ত্রাসী বাহিনীর প্রধান জসীম ৩ সহযোগীসহ আটক
Published : Wednesday, 11 January, 2017 at 11:46 PM, Count : 635
লক্ষ্মীপুর প্রতিনিধি: অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী বাহিনীর প্রধান জসীমকে তার ৩ সহযোগীসহ আটক করেছেন পুলিশ সদস্যরা। এ সময় জসিমের কাছ থেকে ২টি এলজি, ১টি বন্দুক ও ৬ রাউন্ড গুলিসহ দেশী অস্ত্র উদ্ধার করা হয়। একই সঙ্গে গতকাল সকালে সদর উপজেলার দক্ষিণ হামছাদী এলাকার কৃষক আব্দুস ছাত্তারকে অস্ত্র ঠেকিয়ে জোর করে আদায় করা ২ লাখ টাকার চেকসহ আরো ৪ লাখ টাকার চেক উদ্ধার করা হয়। নিজ কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের এ সব তথ্য জানান লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন।

আটককৃত জসিমের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ ও অস্ত্রসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সদর থানায় ৬টি মামলা রয়েছে। বাহিনী প্রধান জসিম সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের শহীদুল ইসলামের ছেলে।

পুলিশ সুপার জানান, সদর উপজেলার দক্ষিণ হামছাদী গ্রামের কৃষক আব্দুর ছাত্তার জমি বিক্রি করে ব্যাংকে টাকা জমা রাখেন। খবর পেয়ে স্থানীয় সন্ত্রাসী জসীম ও তার সহযোগীরা ওই কৃষকের ঘরে গিয়ে অস্ত্র ঠেকিয়ে ২ লাখ টাকার চেক আদায় করে। গোপনে এ খবর পেয়ে লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরিফুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালায়। পরে দুপুর ১২ টার দিকে সন্ত্রাসী জসীমের সহযোগী সিফাত জেলা শহরের এন সি সি ব্যাংক থেকে ওই চেকের টাকা উত্তোলন করতে এলে পুলিশ তাকে আটক করে।

এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী নোমান ও মাহবুব নামের জসীমের আরো দুই সহযোগীকে পৃথক স্থান থেকে আটক করে পুলিশ। পরে সন্ধ্যার দিকে দক্ষিণ হামছাদী এলাকা থেকে সন্ত্রাসী জসিমকে আটক করা করা হয়। জসিমের কাছ  থেকে দুটি এলজি, একটি বন্দুক ও ৬ রাউন্ড গুলিসহ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এছাড়  একই এলাকার কোহিনুর নামে এক নারীর কাছ থেকে জোর করে আদায় করা ইসলামি ব্যাংকের আরো ৪ লাখ টাকার চেক উদ্ধার করা হয়।  




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com