শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭, 11:33
আ’লীগ নেতাকে না পেয়ে ঘরে ঢুকে মাকে গুলি
Published : Thursday, 12 January, 2017 at 12:00 AM, Count : 50
নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শান্তিনগরের চামেলীবাগে আওয়ামী লীগ নেতার বাসায় ঢুকে এলোপাতাড়ি গুলি করেছে দুর্বৃত্তরা। গুলিতে আওয়ামী লীগের ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী রেজা রানার মা শারমীন সুলতানা আহত হয়েছেন। সন্ধ্যা ৬টার দিকে ৩১ চামেলীবাগের বাড়িতে এই ঘটনা ঘটে। স্বজনরা শারমীন সুলতানাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
আওয়ামী লীগ নেতা রানা জানান, দুর্বৃত্তরা তাকে খুঁজতে এসে না পেয়ে মাকে গুলি করে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা তাত্ক্ষণিক তিনি বলতে পারেননি।
রানার চাচাত ভাই নেওয়াজ বলেন, সন্ধ্যা ৬টার দিকে ৩১ নম্বর চামেলীবাগে সাততলা ভবনের ছয়তলার বাসায় তিনজন যুবক এসে রানাকে খোঁজে। তাকে না পেয়ে তার মা শারমীন সুলতানার উরুতে তিনটি গুলি করে ঘটনাস্থল ত্যাগ করে দুর্বৃত্তরা। নেওয়াজ আরও জানান, যারা বাসায় এসেছিল তাদের কাউকে চিনতে পারেননি তারা। এর আগে কখনও তাদেরকে দেখেননি তারা।
পল্টন থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। ওই বাড়ির আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুর্বৃত্তদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com