শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭, 11:33
চুয়াডাঙ্গায় জমি নিয়ে বিরোধে নিহত ২
Published : Thursday, 12 January, 2017 at 12:00 AM, Count : 28
চুয়াডাঙ্গা প্রতিনিধি: আলমডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জের ধরে পৃথক দুই ঘটনায় দুজন নিহত হয়েছেন। গতকাল দুপুরে উপজেলার সাহেবপুর ও হাটবোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ গতকাল বিকেলে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।
নিহতরা হলেন আলমডাঙ্গা উপজেলার সাহেবপুর গ্রামের গাংপাড়ার আজমত আলীর ছেলে কলম আলী ও হাটবোয়ালিয়া গ্রামের বাজারপাড়ার মৃত মোকার উদ্দিনের ছেলে বৃদ্ধ নজরুল ইসলাম।
পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, কলম আলী ও তার সহোদর ছোট ভাই লালন আলীর মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। এরই জের ধরে গতকাল
দুপুরে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছোট ভাই লালন তার হাতে থাকা ধারালো কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করে বড় ভাই কলম আলীকে।
অন্যদিকে হাটবোয়ালিয়া গ্রামে নজরুল ইসলাম ও প্রতিবেশী শরিফ উদ্দিনের মধ্যে বাড়ির জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল। এই নিয়ে গতকাল দুপুরে উভয় পরিবারের মধ্যে প্রথমে ঝগড়া হয়। পরে শরিফের লোকজন নজরুলকে পিটিয়ে হত্যা করে। ভারপ্রাপ্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন জানান, এই দুই ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com