শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭, 11:33
সাদুল্যাপুরে চার নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ
Published : Thursday, 12 January, 2017 at 12:00 AM, Count : 26
গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের তিন নেতা ও যুবদলের এক নেতাকে সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ফলে তাদের পরিবারের লোকজন আতঙ্কিত হয়ে পড়েছেন। এ নিয়ে বুধবার দুপুরে আওয়ামী লীগের তিন নেতার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে।
জানা যায়, গত সোম ও মঙ্গলবার দু’দিনে আওয়ামী লীগের তিন এবং যুবদলের এক নেতাকে সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তুলে নিয়ে যায়। তারা হলেন সাদুল্যাপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনোয়ারুল হাসান জীম মণ্ডল, নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম প্রিন্স, দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলা। এই ঘটনায় বুধবার দুপুরে আওয়ামী লীগের তিন পরিবারের পক্ষ থেকে সাদুল্যাপুর থানায় অভিযোগ করা হয়েছে।  মনোয়ারুল হাসানের বাবা গোলাম মোস্তফা বুধবার অভিযোগ করেন, সোমবার রাত সাড়ে ১০টার দিকে মনোয়ারুল মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাইদুল ইসলামের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তাদের দুজনের কোনো সন্ধান পাওয়া যায়নি। তাদের মোবাইল ফোনও বন্ধ। মাইদুল ইসলামের ভাই নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরিকুল ইসলাম বলেন, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে কয়েকজন নলডাঙ্গা রেলগেট এলাকা থেকে আমার ভাইকে মোটরসাইকেলসহ তুলে নিয়ে যায়। তারপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। বিষয়টি পুলিশকে
জানানো হয়েছে। শফিউল ইসলামের বাবা আমিনুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে নলডাঙ্গার কাচারিবাজার এলাকায় আমার ছেলে অবস্থান করছিল। এ সময় কয়েকজন তাকে কার্ড দেখিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছে না।
সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারিয়া খাঁন বিপ্লব বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তাদেরকে তুলে নিয়ে যাওয়ার ঘটনাটি বেশ দুঃখজনক। তাদেরকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি পুলিশ সুপারসহ আইন-শৃঙ্খলা বাহিনীর অন্যান্য কর্মকর্তার সঙ্গে কথা বলা হয়েছে। তারা সব জায়গায় খোঁজখবর অব্যাহত রেখেছেন বলে জানিয়েছেন। 
এসব বিষয়ে জানতে চাইলে বুধবার বিকেল সাড়ে ৩টায় সাদুল্যাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস মোবাইল ফোনে জানান, পুলিশের কেউ তাদেরকে আটক কিংবা তুলে নিয়ে যায়নি। এ নিয়ে তিন পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। 
গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) রবিউল ইসলাম বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে তাদেরকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি তিনি জেনেছেন। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হচ্ছে। তিনি বলেন, পুলিশের কেউ তাদেরকে তুলে নিয়ে যায়নি। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করে দেখা হচ্ছে।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com