সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, 7:58
দর্শক-শ্রোতা বাংলাদেশের আত্মপ্রকাশ
Published : Thursday, 12 January, 2017 at 12:00 AM, Count : 71
নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের চলচ্চিত্র ও টেলিভিশন দর্শক এবং বেতার শ্রোতাদের সংগঠন হিসেবে যাত্রা শুরু করেছে ‘দর্শক-শ্রোতা বাংলাদেশ’ (অ্যাসোসিয়েশন অব ফিল্ম-টেলিভিশন ভিউয়ার্স অ্যান্ড রেডিও লিসেনার্স অব বাংলাদেশ)’। দর্শক-শ্রোতা বাংলাদেশের সংগঠকরা এ উপলক্ষে আজ বেলা ১১টায় ঢাকার সেগুনবাগিচার মুক্তিযুদ্ধ জাদুঘর প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন অধ্যাপক জিয়াউল হাসান কিসলু। সংগঠনের ঘোষণাপত্র পাঠ করেন দর্শক-শ্রোতা বাংলাদেশের আহ্বায়ক শহিদুল আলম সাচ্চু। বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির সদস্য খন্দকার সাইফুল ইসলাম, সেলিম আহমেদ, রুবেল শংকর, শারমিন মিশু, রাফি হোসেন এবং সায়মা সিমি।
উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আয়োজকরা জানান, চলচ্চিত্র ও টেলিভিশনের দর্শক ও বেতার শ্রোতাদের প্রত্যাশা, মতামত ইত্যাদি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট পৌঁছে দেওয়া এবং বিদ্যমান বিভিন্ন সমস্যা নিরসনে দর্শক-শ্রোতা বাংলাদেশ নানাবিধ কার্যক্রম পরিচালনা করবে। সংগঠনটি সারাদেশের দর্শক-শ্রোতাদের স্বার্থ সংক্রান্ত একটি সক্রিয় নেটওয়ার্ক তৈরি করবে।
এ ছাড়া চলচ্চিত্র, টেলিভিশন ও বেতার অনুষ্ঠানের সার্বিক অবস্থা উন্নয়নের লক্ষ্যে এই ফোরাম প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ ও নানাবিধ কার্যক্রম বাস্তবায়ন করবে বলে জানান আয়োজকরা।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com