শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭, 11:33
শাওমি দিচ্ছে ২ বছরের ওয়ারেন্টি
Published : Wednesday, 11 January, 2017 at 8:09 PM, Count : 376
আইটি ডেস্ক: বিশ্বখ্যাত মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি বাংলাদেশে এখন থেকে দুই বছরের ওয়ারেন্টি দিচ্ছে। এর মধ্যে এক বছরের যন্ত্রাংশ ও দুই বছরের সার্ভিস ওয়ারেন্টি থাকছে।

বাংলাদেশে শাওমির অনুমোদিত পরিবেশক সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের (এসইবিএল) প্রধান নির্বাহী দেওয়ান কানন বলেন, গ্রাহকদের আস্থা অর্জনের চ্যালেঞ্জকে সামনে রেখে আমরা দুই বছরের বিক্রয়োত্তর সেবা (ওয়ারেন্টি) চালু করেছি, আর এই সেবাটি গত ৫ ডিসেম্বর থেকে কার্যকর করা হয়েছে। গ্রাহকদের শতভাগ সন্তুষ্টিই আমাদের লক্ষ্য।

শাওমি তরুণ প্রজন্মের কাছে এখন একটি উন্মাদনার নাম। কম দামে মানসম্পন্ন ও হাই-কনফিগারেশনের প্রযুক্তি ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে বলেই অল্প সময়ে শাওমি এতটা জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে বলে দেওয়ান কানন মনে করেন।

এসইবিএল কর্তৃপক্ষ জানায়, স্মার্টফোনের পাশাপাশি শাওমির লাইফস্টাইল ডিভাইসের রয়েছে বিপুল সমাদর। গ্রাহকরা যাতে সহজে শাওমির পণ্য কিনতে পারে সেজন্য এখন শাওমির নিজস্ব অনলাইন শপ চালু করা হয়েছে। শাওমি বাংলাদেশের ওয়েবসাইটের (www.xiaomibangladesh.com.bd/MIStore) মি-স্টোর থেকে অর্ডার করলে বিনা খরচে ক্যাশ অন ডেলিভারি (সিওডি) পদ্ধতিতে পণ্য পৌঁছে যাবে গ্রাহকের দোরগোড়ায়। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com