সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, 7:59
জাতীয় প্রেসক্লাবের নতুন কমিটি দায়িত্ব নিয়েছে
Published : Wednesday, 11 January, 2017 at 2:50 PM, Count : 124
অনলাইন ডেস্ক:  জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত ব্যবস্থাপনা কমিটি দায়িত্বভার গ্রহণ করেছে। বুধবার (১১ জানুয়ারি) দুপুরে ক্লাব ভবনে ২০১৭-১৮ মেয়াদে নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্যরা দায়িত্ব বুঝে নেন।

৩১ ডিসেম্বরের নির্বাচনে পুনর্নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধা মুহাম্মদ শফিকুর রহমান একই পদে দায়িত্ব নেন। বিদায়ী সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরীর কাছ থেকে দায়িত্বভার বুঝে নেন ফরিদা ইয়াসমীন। প্রেসক্লাবের ইতিহাসে প্রথমবারের মতো নারী সাধারণ সম্পাদক। এ সময় আরও দায়িত্ব নেন নির্বাচিত সিনিয়র সহ সভাপতি সাইফুল আলম, সহ সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও ইলিয়াস খান, কোষাধ্যক্ষ কার্তিক চ্যার্টাজি এবং  ১০ জন সদস্য পদে শ্যামল দত্ত , হাসান হাফিজ, মাঈনুল আলম, কুদ্দুস আফ্রাদ, রেজোয়ানুল হক রাজা , মোল্লা জালাল, শামসুদ্দিন আহমেদ চারু, শাহনাজ বেগম, কল্যাণ সাহা ও হাসান আরেফিন।

এবারের নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের শফিকুর রহমান-ফরিদা ইয়াসমীন প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করে। ১৭ সদস্যের ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য পদের মধ্যে এ প্যানেলের প্রার্থীরা ১৪টিতেই জয়লাভ করেন। বিএনপি-জামায়াতের একাংশের প্যানেল থেকে যুগ্ন সম্পাদক পদে ১ জন ও সদস্য পদে ১ জন নির্বাচিত হন। বাকি সদস্য পদটিতে জেতেন একজন স্বতন্ত্র প্রার্থী। 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com