সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, 7:59
দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা
Published : Tuesday, 10 January, 2017 at 6:10 PM, Update: 10.01.2017 7:04:05 PM, Count : 252
অনলাইন ডেস্ক: রাজধানীর দারুসসালাম থানার ছোট দিয়াবাড়ি এলাকার একটি বাসায় দুই সন্তানকে হত্যার পর মা নিজেও আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিশু মেয়ে শামীমা (৫) ও ছেলে আব্দুল্লাহ (৩) ও  গর্ভধারীনি মা সীমা সাম্মাদ আনিকা (২০)।

জানা যায়, আনিকার স্বামী মোহাম্মদ শামীম হোসেন গোপালগঞ্জ জেলার মুকসুদপুরের ভাউরাসুরের বাসিন্দা। তিনি একটি সেলুনে কাজ করেন। সেই সেলুনের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে, বর্তমানে তিনি সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সমাবেশে গিয়েছেন। শামীম ফিরলে তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

দারুসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত ফারুকুল আলম জানান, ধারণা করা হচ্ছে ওই টিনসেড বাড়িতে দুই সন্তাকে গলা কেটে হত‌্যার পর ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে আত্মহত‌্যা করেছেন ওই নারী।

তিনি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার কোনো কারণ এখনও জানা যায়নি বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com