শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭, 11:34
এমপি লিটন হত্যায় শিবির নেতাসহ গ্রেফতার ২
Published : Tuesday, 10 January, 2017 at 3:23 PM, Count : 98
অনলাইন প্রতিবেদক: দুর্বৃত্তদের গুলিতে নিহত গাইবান্ধা-১ আসনের এমপি লিটন হত্যা ঘটনায় শিবির নেতাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের আব্দুল্যা আল মামুন গাইবান্ধা শহর ছাত্র শিবিরের সভাপতি। সোমবার (০৯ জানুয়ারি) দিবাগত রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার  করা হয়। এ তথ্য জানিয়েছেন সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান।

লিটন হত্যাকাণ্ডের ঘটনায় গত তিনদিনে পুলিশ মোট আটজনকে রিমান্ডে নিয়েছে। এদের মধ্যে একজন সুন্দরগঞ্জ সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আহসান হাবিব মাসুদ, একজন সুন্দরগঞ্জ উপজেলা পূর্ব অঞ্চলের জামায়াত আমীর সাইফুল ইসলাম মন্ডল এবং  অন্য ছয়জনও জামায়াত নেতা-কর্মী।

প্রসঙ্গত, ৩১ ডিসেম্বর সন্ধ্যার দিকে সুন্দরগঞ্জ উপজেলার শাহবাজ গ্রামে নিজ বাড়িতে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে আহত হন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা সাতটা ৩০ মিনিটে সেখানেই তার মৃত্যু হয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com