সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, 7:59
মুন্সিগঞ্জে ছাত্রলীগের শীতবস্ত্র বিতরণ
Published : Monday, 9 January, 2017 at 9:16 PM, Update: 09.01.2017 9:34:09 PM, Count : 598
অনলাইন ডেস্ক: মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলায় শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। ১ হাজার অসহায় এবং দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ।

সোমবার দুপুরে বি.টি কলেজ মাঠে এ শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠান এবং আলোচনা সভার আয়োজন করা হয়। ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে টঙ্গিবাড়ি উপজেলা ছাত্রলীগ উক্ত অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহাজাদা। উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুম মোল্লার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের সঞ্চালণার দায়িত্বে ছিলেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান খাঁন।

এ সময় সাইফুর রহমান সোহাগ তার বক্তব্যে বলেন, 'বাংলাদেশ ছাত্রলীগ সর্বদাই আর্তমানবতার সেবায় নিয়োজিত। দেশের গণতন্ত্র রক্ষায় এবং প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় জীবন বাজি রেখে ঝাঁপিয়ে পড়েছে ছাত্রলীগ। সংগঠনের নেতা-কর্মীরা রানা প্লাজার দুর্ঘটনায় আহতদের পাশে দাঁড়িয়েছে। নিজের শরীরের রক্ত দিয়ে তাদের সুস্থ করে তুলেছে। সারাদেশে বন্যার্তদের খাবার, নগদ টাকা ও বস্ত্র দিয়ে সাহায্য করেছে।'

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি বলেন, 'আমরা ৭১-এর মুক্তিযুদ্ধ দেখিনি। তবে আমরা যারা এ প্রজন্মের ছাত্রলীগ, আরেকটি মুক্তিযুদ্ধ আমাদের সামনে অপেক্ষা করছে। আর সেটি হলো- জঙ্গি ও সন্ত্রাসবাদ এবং নিরক্ষরমুক্ত বাংলাদেশ গড়ে তোলা। এ তিনটিই হচ্ছে সমাজ ও রাষ্ট্রের প্রধান শত্রু। এগুলোর বিরুদ্ধে আমাদের লড়াই অব্যাহত রাখতে হবে।'

তিনি আরও বলেন, 'ছাত্রলীগের নেতা-কর্মীদের ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে হাতে-হাত এবং কাঁধে কাঁধ মিলিয়ে এই তিন শত্রুর বিরুদ্ধে লড়াই করে সামনে অগ্রসর হতে হবে। আর সেটি করতে পারলেই দ্বিতীয় মুক্তিযুদ্ধে আমরা সফলকাম হতে পারবো। শুধু তাই নয়, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্ব দরবারে মাথা তুলে দাঁড়াতে সক্ষম হবো। আর সেই সঙ্গে জাতির জনকের অসমাপ্ত কাজও সমাপ্ত হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণ হবে।'

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগলুল হালদার ভুতু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও মুন্সীগঞ্জের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা নুরুল করিম জুয়েল, সহ-সম্পাদক আজমির শেখ, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সল মৃধা, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল প্রমূখ।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com