শনিবার, ২১ জানুয়ারি, ২০১৭, 11:33
আমার বক্তব্যে কোনো রাষ্ট্রদ্রোহিতা ছিল না : মান্না
Published : Monday, 9 January, 2017 at 1:13 PM, Update: 09.01.2017 1:26:02 PM, Count : 294
অনলাইন ডেস্ক : আমি কখনও হিংসাত্বক রাজনীতি করি না। অডিও টেপে ফাঁস হওয়া ওই কণ্ঠটা আমার, কিন্তু আমি পুরো বক্তব্য শুনতে পাইনি। বক্তব্য যে টেম্পারিং হয়নি তাও বলা যাচ্ছে না। তাছাড়া অডিও টেপে আমার রাষ্ট্রদ্রোহী কোনো বক্তব্য ছিল না। এসব কথা বলেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। সোমবার (৯ জানুয়ারি) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

কারাগারে থাকার অভিজ্ঞতা জানাতে গিয়ে বলেছেন, ইট পাথরের মতো কারাগার এখনও অমানবিক। দীর্ঘ ২২ মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে এই প্রথম সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

এ সময় জামিন প্রসঙ্গে তিনি বলেন, পাসপোর্ট জিম্মায় রেখে আমাকে জামিন দেওয়া হয়েছে। চিকিৎসকরা আমাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে বলেছেন। আমি বাইরে গিয়ে চিকিৎসা করাতে চাই। তিনি বলেন, সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন না হলে দেশে স্থিতিশীলতা কখনো ফিরে আসবে না। তবে আমি মনে করি, নির্বাচন কমিশন যতই ভাল হোক সরকার যদি ভাল না হয় তাহলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
ভারপ্রাপ্ত সম্পাদক : কমলেশ রায়
প্রকাশক রোমো রউফ চৌধুরী কর্তৃক সকালের খবর ভবন (৮ম ও ৯ম তলা), ২৫ কমরেড মনি সিংহ সড়ক (৬৮ পুরানা পল্টন), ঢাকা-১০০০ হতে প্রকাশিত।, দৈনিক সকালের খবর পাবলিকেশনস লিমিটেড, ১৫৩/৭ তেজগাঁও বা/এ, ঢাকা-১২০৮ হতে মুদ্রিত, সম্পাদকীয় ও বাণিজ্যিক দফতর : ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক সকালের খবর, ২০১৬
ফোন : +৮৮-০২-৮১৭০৫৬৮-৭০, ফ্যাক্স : +৮৮-০২-৮১৭০৫৭২
ই-মেইল : Print : dsknews@shokalerkhabor.com, Online : onlinenews@shokalerkhabor.com